শেখ রাসেল দিবসে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের আলোচনা সভা ও দোয়া

0
34

সর্বশেষ আপডেট 2 months আগে | নিউজ ভিশন ২৪

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৮তম জন্মদিন উপলক্ষে শেখ রাসেল দিবস-২০২১ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) সকালে বিশ্ববিদ্যালয় সভাকক্ষে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মোঃ আরজ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, আইন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মহসিন খান, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ ভূঞা, পরীক্ষা নিয়ন্ত্রন শাখার মওদুদ আহাম্মদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসানসহ বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় শেখ রাসেল স্মরণে আলোচকগন তার জীবনের উপর দিক নির্দেশনামূলক আলোচনা করেন। আলোচনা সভা শেষে শেখ রাসেল ও ১৯৭৫-এ স্বপরিবারে বঙ্গবন্ধুসহ তার পরিবারের নিহত সকল শহীদদের স্মরণে বিশেষ দোয়া পরিচালনা করা হয়। গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন দোয়া পরিচালনা করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আল মুরসালিন সম্রাট।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন