শেখ নূরুন্নবী বাদল পাঠাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ভোধন

0
33

সর্বশেষ আপডেট 6 months আগে | Nazrul Sagar

সাজ্জাদ হোসাইন সমুজ, নিজস্ব প্রতিনিধি : কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলায় শেখ নূরুন্নবী বাদল পাঠাগারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্ভোধন উপলক্ষ্য এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আজ শনিবার দুপুরে পাঠাগারের প্রতিষ্ঠাতা সাবেক উপজেলা চেয়ারম্যান শেখ নূরুন্নবী বাদলের সভাপতিত্বে ও সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরুন-মহিউদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের সভাপতি অধ্যাপক ডাঃ মহিউদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ ব্রজেন্দ্র দেবনাথ, কিশোরগঞ্জ সরকারী গণ গ্রন্থাগারের সহকারী পরিচালক আজিজুল হক সুমন, বাংলাদেশ বেসরকারি গণগ্রন্থাগার সমিতি কিশোরগঞ্জের সভাপতি রুহুল আমিন, পৌরসভা মেয়র আনোয়ার হোসেন আশরাফ, উদিচী শিল্পী গোষ্ঠী কিশোরগঞ্জের সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মণ।

বক্তব্য রাখেন এডভোকেট গাজী এনায়েতুর রহমান, স্বপ্নীল গণগ্রন্থাগারের প্রতিষ্ঠাতা ও অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি নজরুল ইসলাম সাগর, বাজিতপুর উদিচী শিল্পী গোষ্ঠীর সভাপতি নাসিমা রহমান প্রমুখ।

স্বরচিত কবিতা পাঠ করেন, সাজ্জাদ হোসাইন সমুজ ও শেখ নজরুল ইসলাম। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন