মাছ শিকার করতে গিয়ে যুবকের গলায় ঢুকলো জ্যান্ত কই: (ভিডিওসহ)

0
70

সর্বশেষ আপডেট 9 months আগে | নিউজ ভিশন ২৪

তোফায়েল আহমেদ, সিনিয়র করেসপন্ডেন্ট: কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় মাছ শিকারে গিয়ে যুবকের গলায় আটেকে গেছে জ্যান্ত কৈ মাছ। অস্ত্রোপচার করে সেই মাছ বের করতে হয়েছে চিকিৎসকদের। গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) এ ঘটনাটি ঘটে।

স্থানীয়দের সাথে যোগাযোগ করা হলে জানান, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) দুপুরে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার মো. শফিক মিয়া (২৫) বাড়ির পাশে পাড়া বালিয়া এলাকার হুগলী বিলে মাছ শিকার করতে যান। এ সময় বৃষ্টির পানিতে ভেসে আসা একটি কৈ মাছ খালি হাতে ধরার পর আরেকটি কৈ মাছ তাঁর নজরে আসে। সঙ্গে সঙ্গে শফিক হাতের কৈ মাছটি মুখের ভেতর দাঁতের সাহায্যে কামড় দিয়ে আটকে অন্য মাছটি ধরতে যান।

 

এ সময় অসতর্কতাবশত কামড় দিয়ে ধরে রাখা কৈ মাছটি ছুটে গলার ভেতরে ঢুকে যায়। পরে মোস্তফা কামাল নামক এক ব্যক্তি শফিকের চিৎকার শুনে ঘটনাস্থলে এসে তাকে করিমগঞ্জে অবস্থিত রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের প্রধান ডা. কামিনী কুমার ত্রিপুরার নেতৃত্বে একদল চিকিৎসক অস্ত্রোপচার গলা কেটে আটকে থাকা কৈ মাছ বের করে আনেন।

ঘটনার বিষয়ে জানতে চাইলে হাসপাতালের অধ্যক্ষ ডা. আ ন ম নৌশাদ খান নিউজ ভিশনকে বলেন, ‘ শফিকের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। বর্তমানে শফিকের অবস্থা সংকট মুক্ত হলেও তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) বিশেষ নজরদারিতে রাখা হয়েছে।’

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন