বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রথম আজীবন দাতা হলেন কামরুল হাসান বাবু

0
242

সর্বশেষ আপডেট 2 weeks আগে | নিউজ ভিশন ২৪

আতাউল গণি,নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয়ে এবারই প্রথম আজীবন দাতা হলেন বাঙ্গালপাড়ার নন্দিত ব্যক্তি,প্লাসিড বিডি লি: এর এমডি ও সিইও; অষ্টগ্রাম,ইটনা,ভিটামিন উন্নয়ন ও কল্যাণ সমিতির অর্থ সম্পাদক;রোটারী ক্লাব অব শান্তি নগর, ঢাকা এর প্রেসিডেন্ট কামরুল হাসান বাবু।
বাঙ্গালপাড়া উচ্চ বিদ্যালয় ১৯৬৪ সনে প্রতিষ্ঠার এবারই প্রথম বিদ্যালয়ের অনুকূলে নগদ ২০০০০০/টাকা দান করে আজীবন দাতা সদস্য হলেন কামরুল হাসান বাবু।
বেসরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন সংক্রান্ত প্রবিধানমালা-২০০৯এর দফা ২(চ) এর(অ) বিধান মতে বিদ্যমান নিয়মিত ম্যানেজিং কমিটির মেয়াদ উত্তীর্ণের অন্তত ১৮০ দিন পূর্বে উক্ত প্রতিষ্ঠানের অনুকূলে নগদ বা চেকের মাধ্যমে এককালীন ২,০০,০০০/ টাকা দান করে আজীবন দাতা হতে হয়।সেমতে কামরুল হাসান বাবু বিদ্যালয়ের অনুকূলে নগদ ২,০০,০০০/ টাকা দান করেছেন।
এবিষয়ে কামরুল হাসান বাবু জানান-আমার মা,বাবা,মামা, চাচা, ভাই,বোন এবং আমি এই বিদ্যালয়ে পড়াশোনা করেছি। বিদ্যালয়ের প্রতি আমাদের দায়িত্ব-কর্তব্য ও অশেষ ঋণ রয়েছে। তাছাড়া এই বিদ্যালয়ে আজীবন দাতা হতে পেরে মহান আল্লাহ তায়ালার নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক হরিচরণ দাস জানান – আজীবন দাতা হওয়ার জন্য কামরুল হাসান বাবু বিধি মোতাবেক বিদ্যালয়ের অনুকূলে নগদ ২,০০,০০০/ টাকা দান করেছেন। তিনি কামরুল হাসান বাবুকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন এবং আরও বিদ্যালয় শুভাকাঙ্ক্ষী-দানশীল ব্যক্তিদের আজীবন দাতা হওয়ার নিমিত্ত‌ এগিয়ে আসার আহ্বান জানান।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন