প্রাণ ফিরে পেল কিশোরগঞ্জের আইআইইউবি ক্যাম্পাস

0
54

সর্বশেষ আপডেট 1 month আগে | নিউজ ভিশন ২৪

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা: মহামারি করোনাভাইরাস সংক্রমণের কারনে প্রায় ১৯ মাস ধরে বন্ধ হয়ে আছে কিশোরেঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ। দীর্ঘদিন বন্ধ থাকায় নিস্তব্ধতার মধ্য দিয়ে পার করেছে বিশ্ববিদ্যালয়টি। দীর্ঘ স্তব্ধতার বেড়া ভেঙে শিক্ষার্থীদের উপস্থিতিতে সোমবার (১ নভেম্বর) কোলাহলে রুপ নিয়েছে ক্যাম্পাসটি। এ যেনো নতুন করে প্রাণ ফিরে পেলো আইআইইউবি ক্যাম্পাস।

সোমবার (১ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) প্রফেসর ডা. আনম নৌশাদ খান ও উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর অনিল চন্দ্র সাহা শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করেন। পরে তাদের স্বাস্থ্য পরীক্ষা করিয়ে ক্যাম্পাসে প্রবেশ করানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মোঃ আরজ আলী, আইন অনুষদের ডীন রফিকুল আলম, গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, আইন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান মহসিন খান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান জুয়েল চৌধুরী, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান বদরুল হুদা সোহেল প্রমুখ।

স্বাস্থ্যবিধি মেনে বিশ্ববিদ্যালয় খোলার প্রথম দিনে আইন অনুষদের শিক্ষার্থীরা এক বর্ণাঢ্য রিকশা র্যালী করে ক্যাম্পাসে আসে পরে কেকে কেটে বিশ্ববিদ্যালয় খোলার উচ্ছ্বাসে মেতে উঠেন শিক্ষার্থীরা। এছাড়া ইংরেজী বিভাগ ও ব্যবসায় প্রশাসন বিভাগের আয়োজনে শিক্ষক-শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন