প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মবার্ষিকীতে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের বৃক্ষরোপন কর্মসূচী

0
18

সর্বশেষ আপডেট 2 weeks আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশ এর আয়োজনে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করেছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকালে বিশ্ববিদ্যালয় নিজস্ব ক্যম্পাসের ভূমিতে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার প্রফেসর অনিল চন্দ্র সাহার সভাপতিত্বে কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কলা ও সামজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর মো: আরজ আলী, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান, গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, ইংরেজী বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক বদরুল হুদা সোহেল, আইন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মহসিন খান, ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক জুয়েল চৌধুরী।

অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ড. মনিশ চৌধুরী, প্রভাষক সাদ্দাম হোসেন, আমান উল্লাহ, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক আল মুরসালিন সম্রাট, আব্দুল্লাহ ভূঞা, প্রভাষক রাকিবুল হাসান, মাহবুবা, আসমা পারভীন, তহুরা খাতুন, আইন বিভাগের প্রভাষক লাকী আক্তার, আলতাফ হোসেন, গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের প্রভাষক আনিসুর রহমান প্রমুখ। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপন কর্মসূচী শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন