কিশোরগঞ্জে ৫০ কেজি গাঁজা ও গাড়িসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

0
22

সর্বশেষ আপডেট 1 month আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জে ৫০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী ও গাড়ি চালককে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১৫ ডিসেম্বর) রাত সোয়া ১২টার দিকে জেলা সদরের নান্দলা বাজার হতে এদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের উত্তর বেজুরা গ্রামের মৃত সায়েদ আলীর পুত্র মোঃ ছিফত আলী (৪০), চৌমুহনী ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের মুস্ত মিয়ার পুত্র আঃ রহিম (৩৫) ও জগদীশপুর ইউনিয়নের দক্ষিন বেজুরা গ্রামের রইচ আলীর পুত্র মোঃ আলম খান (৩২) (গাড়ি চালক)।

র‌্যাব সূত্রে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত মাদক ব্যবসায়ীদের বিষয়ে জানতে পেরে গোপনে তাদের গোয়েন্দা নজরদারিতে রাখলে মাদক ব্যবসায়ের সাথে তাদের সম্পৃক্ততা পায়। এরই প্রেক্ষিতে বুধবার (১৫ ডিসেম্বর) রাত সোয়া ১২টার দিকে কিশোরগঞ্জ জেলার নান্দলা বাজার এলাকায় অভিযান পরিচালনা করে এদেরকে আটক করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা, ১টি প্রাইভেট কার ও ৪টি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব-১৪ সিপিসি- এর কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার বিএন ও উপ-পরিচালক এম শোভন খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আসামীরা দীর্ঘদিন যাবৎ মাদক গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার সদর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন