কিশোরগঞ্জে ভাতিজাকে বাঁচাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে পিতা-পুত্রের করুণ মৃত্যু

0
138

সর্বশেষ আপডেট 4 months আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জে বিদ্যুৎপৃষ্ট ভাতিজাকে বাঁচাতে গিয়ে পিতা-পুত্রসহ একই পরিবারের ৩ জনের করুণ মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৮ মে) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের জালিয়া গ্রামে।

নিহতরা হচ্ছে, হারুন মিয়া (৪৮), তার ছেলে বাবলু (১৫) ও ভাতিজা আবু সাঈদ (১০)। তাদের মধ্যে নিহত হারুন মিয়া জালিয়া গ্রামের আব্দুল মন্নানের ছেলে এবং আবু সাঈদ নিহত হারুন মিয়ার ভাই বোরহান উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, জালিয়া গ্রামের ফারুকের বাড়ি থেকে স্বল্প দূরত্বে তার ভাই মানিক মিয়া বাড়িতে জিআই তার দিয়ে বিদ্যুৎ সংযোগ নেন। ঝড়ের কবল পড়ে বিদ্যুতের তারটি কোনো এক সময় ছিড়ে হারুন মিয়াদের বাড়ির পাশের কাঁচা রাস্তার উপর পড়েছিল।

এই রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে যাওয়ার সময় নিহত আবু সাঈদের পেটের সাথে ছিঁড়ে যাওয়া জিআই তার পেঁচিয়ে সে প্রথমে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে চাচাতো ভাই বাবলু বাঁচাতে এগিয়ে গেলে সে-ও বিদ্যুৎস্পৃষ্ট হয়। ছেলে ও ভাতিজাকে বাঁচাতে গিয়ে হারুন মিয়া এগিয়ে গেলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন।

স্থানীয়রা বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে মুমূর্ষু অবস্থায় তিনজনকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। ময়নাতদন্তের জন্য নিহত তিনজনের লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন