কিশোরগঞ্জে পূর্ব বিরোধের জেরে এক তরুণকে হত্যা

0
101

সর্বশেষ আপডেট 9 months আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জে দুই এলাকার পূর্ব বিরোধের জেরে প্রাণ গেছে এক তরুণের। জেলার আখড়া বাজার ও নগুয়া এলাকার মধ্যে গত কয়েক মাস যাবত বিবাদ চলে আসছিলো। এরই জেরে সোমবার (৯ নভেম্বর) বিকালে দুই এলাকায় সংঘর্ষ বাঁধলে বিজয় (২২) নামের তরুণ নিহত হয়।

নিহত বিজয় জেলা শহরের নগুয়া প্রথম মোড়ের আব্দুর রহমানের ছেলে। তার গ্রামের বাড়ি জেলার নিকলী উপজেলায়।

জানা যায়, সোমবার (৯ নভেম্বর) বিকালে শহরের নগুয়া প্রথম মোড় এলাকায় শহরের আখড়া বাজার এলাকার বিল্লাল (২৫) নামের এক যুবক ও তার লোকজন নগুয়া এলাকায় হামলা চালায়। পরে বিল্লাল ও তার লোকজন ধারালো ছুড়ি দিয়ে রাস্তায় থাকা বিজয়ের উপর হামলা চালিয়ে বিজয়ের বাম পায়ের হাঁটুর ওপরে ধারালো চাকু দিয়ে উপর্যুপরি আঘাত করে তাকে গুরুতর আহত করে। গুরুতর অবস্থায় তাকে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানেও অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এই ঘটনার খবর সোমবার সন্ধ্যার দিকে শহরে ছড়িয়ে পড়লে বিবদমান দুই গ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পূর্ব বিরোধের জের ধরে বিল্লাল (২৫) নামে এক যুবক তার লোকজনসহ সোমবার (৯ নভেম্বর) বিকাল ৪টার দিকে শহরের নগুয়া প্রথম মোড় এলাকার রাস্তায় বিজয়ের উপর চড়াও হয়।

পরে গুরুতর অবস্থায় তাকে প্রথমে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা কলে সেমাবার রাতে চিকিৎসাধীন অবস্থায় বিজয়ের মৃত্যু হয়। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন