কিশোরগঞ্জে ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ের নতুন উপাচার্যের দায়িত্ব গ্রহণ

0
48

সর্বশেষ আপডেট 1 month আগে | নিউজ ভিশন ২৪

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা: কিশোরগঞ্জের ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর নতুন উপাচার্য হিসেবে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছেন প্রফেসর ড. প্রিয় ব্রত পাল। সোমবার (৪ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যোগদানের মধ্য দিয়ে দায়িত্বভার গ্রহণ করেন তিনি।

এ সময় প্রফেসর ড. প্রিয় ব্রত পাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরণের লক্ষ্যেই বিদেশ থেকে পড়াশোনা শেষ করে নিজের দেশকে কিছু দেবার জন্যই শিক্ষকতার মতো মহান পেশাকে বেছে নিয়েছি। শিক্ষকদের ছাত্র বান্ধব হতে হবে। শিক্ষকরা শিক্ষার্থীদের কোমল মনে স্বপ্ন বুনে দিবেন, সেই স্বপ্ন লালন করেই শিক্ষার্থীরা দেশ ও জাতির জন্য মঙ্গল বয়ে আনবে।

যোগদান অনুষ্ঠানে উপাচার্যের সঙ্গে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টের সাধারণ সম্পাদক প্রফেসর ডা: আ ন ম নৌশাদ খান, ট্রাস্টি সদস্য ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার, চৌধুরী খায়রুল হাসান, মোঃ মনিরুল হক, কলা ও সমাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মোঃ আরজ আলী ও আইন অনুষদের ডিন প্রফেসর রফিকুল আলম প্রমুখ।

এ সময় বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষক-কর্মকর্তাগণ উপাচার্য ড. প্রিয় ব্রত পালকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন।

 

 

 

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন