কিশোরগঞ্জে ইয়াবা ও গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

0
73

সর্বশেষ আপডেট 1 year আগে |

নিজস্ব সংবাদদাতাঃ কিশোারগঞ্জে ৭৭০ পিস ইয়াবা ও ৯৪৫ গ্রাম গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল বাজার এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায় চক্রটিকে আটক করা হয়।

আটককৃত পাঁচ মাদক ব্যবসায়ী হচ্ছে, মো. আতিকুল ইসলাম (২২), মো. কাইয়ুম (৪০) মো. জহিরুল ইসলাম (২৩), মো. আনোয়ার (২৭) ও ওবায়দুল্লাহ (২৬)। তাদের মধ্যে মো. আতিকুল ইসলাম সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার বিরন্দ নগর গ্রামের মো. আব্দুল বারেকের ছেলে, মো. জহিরুল ইসলাম কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল গ্রামের মো. ফজলুর রহমানের ছেলে, মো. আনোয়ার একই এলাকার মঞ্জিল ভূঁইয়ার ছেলে, মো. কাইয়ুম (৪০) কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের কর্শাকড়িয়াইল গ্রামের আব্দুল হাশিমের ছেলে এবং ওবায়দুল্লাহ একই গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন নিউজ ভিশনকে বিষয়টি নিশ্চিত করে জানান, র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে আসছিলো। এই তথ্যটি শোনার পর সত্যতা যাচাইয়ের জন্য মাদক ব্যবসায়ী চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হলে তথ্যের সত্যতা পাওয়া যায়।

পরে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সাড়ে ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলী ইউনিয়নের গাগলাইল বাজার এলাকায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম অভিযান পরিচালনা করে ৯৪৫ গ্রাম গাঁজা, ৭৭০ পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ এক হাজার একশত টাকা এবং মাদক ব্যবসায় ব্যবহৃত পাঁচটি মোবাইল সেট’সহ পাঁচ মাদক ব্যবসায়ী মো. আতিকুল ইসলাম, মো. জহিরুল ইসলাম, মো. আনোয়ার, মো. কাইয়ুম ও ওবায়দুল্লাহকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে বিষয়ে আটককৃত এই পাঁচ মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র্যাব সূত্র।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন