কিশোরগঞ্জের কুখ্যাত সন্ত্রাসী হাছুকে কুপিয়ে হত্যা

0
111

সর্বশেষ আপডেট 4 weeks আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের কুখ্যাত সন্ত্রাসী হাছু বাহিনীর প্রধান মো. আবু হানিফ ওরফে হাছু (৪৫) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার (২৭ আগস্ট) ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার বিন্নাটি ইউনিয়নের ধনাইল শ্যামনগর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটে। নিহত মো. আবু হানিফ ওরফে হাছু কিশোরগঞ্জ জেলা শহরের হারুয়া এলাকার মৃত নূরু মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, হাছু দীর্ঘদিন ধরে বিন্নাটি ইউনিয়নের ধনাইল গ্রামের সরকারি ও ব্যক্তি মালিকানাধীন প্রায় দুই একর ফিসারীজ ও ফসলি জমি তার দখলে নিতে চেয়েছিল। এ নিয়ে ধনাইল গ্রামের বিভিন্ন লোকজনের সাথে বিরোধ চলে আসছিলো। এরই জেরে শুক্রবার ভোরে হাছু তার লোকজন নিয়ে জমি দখল করতে গেলে প্রতিপক্ষের লোকজন তার উপর হামলা চালিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতেলে নেয়ার পথে হাছু মারা যায়। তার এই মৃত্যুর খবরে কিশোরগঞ্জের বিভিন্ন এলাকায় অনেকটা স্বস্তি বিরাজ করছে বলে একাধিক এলাকাবাসীরা জানায়।

নিহত হাছুর বিরুদ্ধে হত্যা, ডাকাতি, অপহরণ, ভূমিদস্যুতা, সন্ত্রাস, অস্ত্র, চাঁদাবাজিসহ নানা অভিযোগে তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অসংখ্য মামলা রয়েছে। এর মধ্যে কিশোরগঞ্জ সদর মডেল থানাতেই রয়েছে ১২টি মামলা। এগুলোর মধ্যে হত্যা, ডাকাতি, অস্ত্রবাজি, মাদক, পুলিশ এসল্ট, জমি দখল, নারী নির্যাতন ও চাঁদাবাজির মামলা রয়েছে। এসেব মামলার বাইরেও হাছুর বিরুদ্ধে নানা অপকর্মের অভিযোগ রয়েছে। হাছু বিভিন্ন সময়ে বিভিন্ন মেয়াদে কারাভোগ করেছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, নিহতের নামে হত্যা, মাদক, পুলিশ এসল্ট, নারী নির্যাতন, অস্ত্র মামলাসহ ১২টি মামলা রয়েছে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন