কিশোরগঞ্জের অষ্টগ্রামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

0
448

সর্বশেষ আপডেট 1 month আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতাঃ কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে কাকন মিয়া (৩৩) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১০ এপ্রিল সকালে অষ্টগ্রাম উপজেলার পূর্ব অষ্টগ্রাম এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কাকন মিয়া পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের মৃত লালচান মিয়ার পুত্র।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কাকন মিয়া শারীরিক প্রতিবন্ধী ছিলেন। সে প্রায়ই গভীর রাতে বাড়ি ফিরতো। নিহত কাকন মিয়া জুয়া ও নেশার সাথে জড়িত ছিলো বলে পারিবারিক সদস্যরা জানায়। শুক্রবার (৯ এপ্রিল) রাত ১০টার দিকে কাকনের মোবাইল ফোনে একটি ফোন আসার পরই সে ঘর থেকে বাহির হয়ে যায়। পরে শনিবার সকালে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নের পরাশর পাড়া ঘোষ হাটি এলাকার ইউনুস মিয়ার পাটক্ষেতে কাকনের লাশ পরে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

অষ্টগ্রাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্ল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে এ হত্যাকান্ডটি ঘটেছে। নিহতের পুরুষাঙ্গে হালকা কাটা দাগ রয়েছে। লাশের সুরতহাল সংগ্রহ করা হয়েছে। সহকারী পুলিশ সুপার (অষ্টগ্রাম সার্কেল) এ.এস.এম আজিজুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যার আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন