ঈশা খাঁ বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা

0
41

সর্বশেষ আপডেট 2 months আগে | নিউজ ভিশন ২৪

বিশ্ববিদ্যালয় সংবাদদাতা: ঈশা খাঁ ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, বাংলাদেশ এর আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভাঅনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয় হলরুমে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

এর আগে বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ থেকে একটি র্যালি বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র্যালিটি কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজ মাঠের শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

বিশ্ববিদ্যালয়ের কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মোঃ আরজ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক প্রফেসর ডা. আ.ন.ম. নৌশাদ খান।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন গ্রন্থাগার ও তথ্যবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর নূরুল আমিন, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান বদরুল হুদা সোহেল, সহকারী অধ্যাপক মোঃ রাকিবুল হাসান, সহকারী অধ্যাপক আব্দুল্লাহ ভূঞা, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম‌‌্যান জুয়েল চৌধুরী, সহকারী অধ‌্যাপক নিবেদিতা দত্ত, আইন বিভাগের সহকারী অধ্যাপক আয়শা আক্তার লাকী প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইংরেজী বিভাগের শিক্ষার্থী তাহমিনা আক্তার জান্নাত।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন