অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতিকে ইউপি চেয়ারম্যানের হুমকি

0
98

সর্বশেষ আপডেট 3 weeks আগে | নিউজ ভিশন ২৪

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি ও অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. নজরুল ইসলামকে দেখে নেয়ার হুমকি দিলেন বাজিতপুর উপজেলার হুমায়ুনপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম ধনু। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে অষ্টগ্রাম বিএডিসি অফিসে পেশাগত দায়িত্ব পালন করতে গেলে বিএডিসি কার্যালয়ে এ ঘটনা ঘটে। চেয়ারম্যান রফিকুল ইসলাম ধনু হুমায়ুনপুর ইউনিয়নের টানগোসাইপুর গ্রামের মৃত নূরুল হুদার পুত্র।

জানা যায়, হুমায়ুনপুর গ্রামের জনৈক শরীফ খাঁনকে অষ্টগ্রাম বিএডিসি অফিস থেকে “মনখলা-কানাইখালী-কোলানী” সেচ প্রকল্পে ম্যানেজার নিয়োগ করা হয়। কিন্তু হুমায়ুনপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান রফিকুল ইসলাম ধনু তার দলবল নিয়ে স্থানীয় প্রভাব খাটিয়ে এ নিয়োগের বিরোধীতা করে তার পছন্দের লোককে ম্যনেজার নিয়োগ দিতে বিএডিসি প্রকৌশলীকে চাপ প্রয়োগ করেন।

এ বিষয়ে বিএডিসি প্রকৌশলী রওকন জাহানের সাথে সাক্ষাতে কথা বলতে গেলে রফিকুল ইসলাম ধনু আমাদের সময় প্রতিনিধি ও অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি মো. নজরুল ইসলামের সাথে উচ্চবাচ্য ভাষা প্রয়োগসহ হুমকী প্রদান করেন। পরবর্তীতে রফিকুল ইসলাম ধনু’র লোকজন সাংবাদিক মো. নজরুল ইসলামকে মোবাইল ফোনের মাধ্যমে হুমকী দেয়। পরে সাংবাদিক নজরুল ইসলাম বিষয়টি অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি)কে অবগত করেন।

চেয়ারম‌্যান রফিকুল ইসলাম ধনুর সাথে এ বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করেন।

এ বিষয়ে অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দ এক বিবৃতিতে জানান, অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. নজরুল ইসলামের সাথে রফিকুল ইসলাম ধনু যে ঔদ্বত্বপূর্ণ আচরণ করেছেন এর জন্য আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এছাড়া বিবৃতিতে এ ঘটনায় প্রয়াজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেন।

 

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন