অষ্টগ্রামে কঠোর লকডাউনের ৪র্থ দিনে মাঠে নেমেছে বিজিবি

0
139

সর্বশেষ আপডেট 3 months আগে | Nazrul Sagar

এস.এম. নাদিরুজ্জামান আজমল, অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে কঠোর লকডাউনের ৪র্থ দিনে মাঠে নেমেছে বিজিবি। পরিচালনা করা হয়েছে দুই দফা মোবাইল কোর্ট অভিযান । রবিবার (০৪ জুলাই) সকালে উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল আলমের নেতৃত্বে অষ্টগ্রাম বড় বাজার ও কাস্তুল ইউনিয়নের মসজিদ জামের বৌ বাজার এলাকায় প্রথম দফায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা পরিচালনা করেন। এ সময় তিনি বৌ বাজার এলাকায় ড্রাগ লাইসেন্স না থাকায় একটি ফার্মেসীকে ১০০০টাকা ও স্বাস্থবিধি না মানায় দু’জনকে ২০০টাকা জরিমানা করেন।

দুপুরে দ্বিতীয় দফায় অষ্টগ্রাম বড় বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করেন কিশোরগঞ্জ সদরের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অর্ণব দত্ত। তিনি স্বাস্থ্যবিধি না মানায় ৭ জনকে ১৩০০টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) অষ্টগ্রাম ফজলে রাব্বী, অষ্টগ্রাম মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মোল্ল্যা ও অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম সাগর প্রমুখ।

মোবাইল কোর্ট সফল করতে পুলিশ, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যগণ সর্বাত্মক সহযোগীতা করেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল আলম এ প্রতিনিধিকে জানান, করোনা সংক্রমনের উর্ধ্বগতি ঠেকাতে দেশব্যাপী এক সপ্তাহের কঠোর লকডাউন চলছে। এ অবস্থায় স্বাস্থ্যবিধি অমান্য করে ঘর থেকে বের হলেই জরিমানাসহ গ্রেপ্তার করা হবে। আমাদের এ অভিযান চলমান থাকবে।

 

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন