অষ্টগ্রামে নবনির্মিত ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ের উদ্বোধন করেন এমপি তৌফিক

0
21

সর্বশেষ আপডেট 2 months আগে | নিউজ ভিশন ২৪

তোফায়েল আহমেদ: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামের পূর্ব অষ্টগ্রাম ইউনিয়নে নবনির্মিত আওয়ামী লীগ কার্যলয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় পূর্ব অষ্টগ্রাম রাষ্ট্রপতি আবদুল হামিদ চত্বরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কাছেদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-৪ (অষ্টগ্রাম, ইটনা, মিঠামইন) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান এডভোকেট, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সরকারি রোটারী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এএফ মাশুক নাজিম, ছায়েদুর রহমান সাইদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দগণ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সঙ্গীতানুষ্টানের আয়োজন করা হয়। পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সাদত উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

উল্লেখ্য সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহযোগিতায় প্রায় ২০ লক্ষ টাকা ব্যায়ে কার্যালয়টি নির্মিত হয়েছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন