অষ্টগ্রামে জমিসহ গৃহ পেল গৃহহীন ৬০ পরিবার

0
101

সর্বশেষ আপডেট 1 month আগে | নিউজ ভিশন ২৪

মো. নজরুল ইসলাম সাগরঃ মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম দ্বিতীয় পর্যায়ের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

দ্বিতীয় পর্যায়ে সারা দেশে ৫৩৩৪০টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়।এ প্রকল্পের আওতায়  কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলায় ৬০টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হয়।অষ্টগ্রাম উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল আলমের  সভাপতিত্বে এক অনুষ্ঠানে সুবিধা ভোগীদের হাতে জমির কাগজপত্র হস্তান্তর করা হয়।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা  ফজলুল হক হায়দারী বাচ্চু, সরকারী রোটারী ডিগ্রী কলেজের অধ্যক্ষ মুজতবা আরিফ খান, নারী নেত্রী সৈয়দা নাসিমা আক্তার  রীতা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আলমাস উদ্দিন, কাস্তুল ইউনিয়নের চেয়ারম্যান সাইফুল হক রন্টি, অষ্টগ্রাম সদর ইউপি চেয়ারম্যান  সৈয়দ ফারুক আহমেদ,  পূর্ব অষ্টগ্রাম ইউপি কাছেদ মিয়া, বাংগালপাড়া ইউপি চেয়ারম্যান এনামুল হক, দেওঘর ইউপি চেয়ারম্যান ইব্রাহিম মিয়া ও দু’জন সুবিধা ভোগী। উক্ত অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, সাংবাদিকসহ সুবিধা ভোগীরা উপস্থিত ছিলেন।

পূর্ব অষ্টগ্রাম ইউপি চেয়ারম্যান কাছেদ মিয়া  তার বক্তব্যে আশ্রয়ন প্রকল্প-২ এর জন্য আরও ২০ শতক জায়গা প্রদানের ঘোষণা দেন। এখানে উল্লেখ্য যে তিনি এর পূর্বেও এ প্রকল্পে ৩০ শতক জায়গা প্রদান করেছিলেন। অনুষ্ঠান শেষে এ বিষয়ে প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন