অষ্টগ্রামে কিশোরের ছুরিকাঘাতে কিশোর আহত!

0
230

সর্বশেষ আপডেট 2 months আগে | নিউজ ভিশন ২৪

নিজস্ব সংবাদদাতা: কিশোরগঞ্জের অষ্টগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোরের ছুরিকাঘাতে অপর কিশোর গুরুতর আহত হয়েছে। রবিবার (২৫ জুলাই) রাত আনুমানিক সাড়ে ৯টার সময় উপজেলার সদর ইউনিয়নের দেওয়ান দিঘীরপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

জানা যায়, জনি মিয়া (১৫) নামের এক কিশোরের ছুরিকাঘাতে কাইয়ুম মিয়া (১৬) নামে অপর কিশোর গুরুতর আহত হয়েছে। গুরুতর আহত কাইয়ুম দেওয়ান দিঘীরপাড়া এলাকার রমজান মিয়ার পুত্র। কাইয়ুম পেশায় একজন আচার বিক্রেতা। আহত কাইয়ুমকে ৫০ শয্যার অষ্টগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। ছুরিকাঘাতকারী জনি মিয়া একই এলাকার মৃত লালু মিয়ার পুত্র।

আহত কাইয়ুম জানায়, রবিবার রাতে অন্ধকারে কে বা কারা একই এলাকার মৃত লালু মিয়ার পুত্র জনি মিয়াকে (১৬) ঢিল ছুড়ে। জনি রাগান্বিত হয়ে ঘটনাস্থল বিল্লাল মিয়ার দোকানের সামনে এসে কাইয়ুমকে কে ঢিল দিয়েছে জিজ্ঞাসা করলে কাইয়ুম ঢিল দেয়নি বলে জানিয়ে দেয়। এক পর্যায়ে দু’জন বাকবিতন্ডায় লিপ্ত হলে জনি মিয়া তার সাথে থাকা ছুরি দিয়ে কাইয়ুমের উপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে পালিয়ে যায়। ছুরিকাঘাতে কাইয়ুম গুরুতর আহত হলে স্থানীয় এলাকাবাসী ও পরিবারের সদস্যগণ চিকিৎসার জন্য তাকে হাসপাতালে নিয়ে আসে।

আহত কাইয়ুমের পিতা রমজান মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কি কারণে আমার ছেলের উপর জনি মিয়া ও তার ভাই রনি মিয়া হামলা চালিয়েছে তা জানি না। আমি গরিব মানুষ আমি আর আমার ছেলে মিলে আচার বিক্রি করে আমাদের সংসার চালাই। আমার ছেলেকে যারা এমন করে আহত করেছে তাদের সঠিক বিচারের দাবি জানাই।

অষ্টগ্রাম থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক সঞ্জয়ের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনার বিষয়ে আমরা অবগত হয়েছি। অষ্টগ্রাম থানা পুলিশ ভিকটিমকে দেখতে হাসপাতাল পরিদর্শন করেছেন। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন