অষ্টগ্রামে করোনায় ক্ষতিগ্রস্ত ভিক্ষুকদের প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

0
43

সর্বশেষ আপডেট 5 months আগে | Nazrul Sagar

অষ্টগ্রাম প্রতিনিধি (কিশোরগঞ্জ): কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে করোনা (কোভিড-১৯) নিয়ন্ত্রণে লকডাউন পরিস্থিতিতে স্বাভাবিক চলাচলে বিধি নিষেধ আরোপে ক্ষতিগ্রস্ত ভিক্ষুকদের ত্রাণ হিসেবে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

৩রা মে (সোমবার) দুপুরে অষ্টগ্রাম উপজেলা সম্প্রসারিত প্রশাসনিক ভবন চত্বরে স্বাস্থ্যবিধি মেনে উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস এ ত্রাণ বিতরণ করেন। এ সময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা হক রত্না, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমাছ উদ্দিন, অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম সাগর, সহ সভাপতি অজিত দত্ত প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম জেমস জানান, করোনা ভাইরাসের নিরব থাবায় চরমভাবে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা। এরূপ পরিস্থিতিতে দরিদ্র, দিন মজুর ও নিম্ন আয়ের লোকজন যেন অর্থাভাব ও খাদ্য সংকটে কষ্ট না করে, সেজন্য মাননীয় প্রধানমন্ত্রী দরিদ্র অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার নির্দেশ প্রদান করেছেন।

এখানে উল্লেখ্য যে, প্রত্যেককে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, দুই কেজি আলু, এক লিটার তেল ও একটি মিষ্টি কুমড়া প্যাকেজ পদ্ধতিতে প্রদান করা হয়েছে।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন