অষ্টগ্রামে অগ্নিকান্ডে ১১ টি বসতঘর ভষ্মিভূত

0
163

সর্বশেষ আপডেট 1 month আগে | নিউজ ভিশন ২৪

অষ্টগ্রাম (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামে ভয়াবহ অগ্নিকান্ডে ৭ পরিবারের ১১ ঘর আগুনে পুরে ভষ্মীভূত হয়েছে। বৃহস্পতি (২০ এপ্রিল) উপজেলার বাঙ্গালপাড়া ইউনিয়নের ভাটিনগর গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মাটির চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটে।

বাঙ্গালপাড়া ইউপি চেয়ায়ারম্যান এনামুল হক জানান, রাত দুইটায় মাটির চুলা থেকে আগুনের সূত্রপাত হয় এবং ভোর পাঁচটায় মিঠামইন ফায়ার সার্ভিস ইউনিটের সহযোগীতায় আগুন নিয়ন্ত্রণে আসে। এ সময় অগ্নিকান্ডে দ্রুত ৭ পরিবারের ১১টি ঘর, আসবাবপত্র, ধান, চাল, টাকা পয়সাসহ প্রয়েজনীয় জিনিষপত্র আগুনে পুরে ছাই হয়ে যায়।

এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার রফিকুল আলম বিকাল ৩টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করে তাৎক্ষণিক প্রতিটি পরিবারকে কম্বল, শাড়ী, লুঙ্গী, গামছা, চাল, ডাল, আলুসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেন। এ সময় বাঙ্গালপাড়া ইউপি চেয়ায়ারম্যান এনামুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমাছ উদ্দিন, সহকারী প্রোগ্রামার আনোয়ার পারভেজ ও অষ্টগ্রাম উপজেলা প্রেসক্লাব সভাপতি নজরুল ইসলাম সাগর প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের সদস‌্য বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু ঘটনাস্থল পরিদর্শন ও ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ প্রদান করেন।

মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন